টাঙ্গাইলে মুক্তিযোদ্ধার উপর নৃশংস হামলার প্রতিবাদে মানববন্ধন

৬৪

টাঙ্গাইল সন্তোষে বীর মুক্তিযোদ্ধা মো. হাসেম আলীর উপর নৃশংস হামলা ও তার পরিবারের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।

আজ শনিবার সকালে মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সন্তোষ বাজারের সামনে বীর মুক্তিযোদ্ধা ও এলাকাবাসীর আয়োজনে চিহ্নিত রাজাকার মিজানুর রহমানের ভাই ও সন্তানেরা হত্যার উদ্দেশে বীর মুক্তিযোদ্ধা মো. হাসেম আলীর উপর নৃশংস হামলা ও তার পরিবারের উপর নির্যাতনের প্রতিবাদে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

এ সময় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা মো. হাসেম আলীর উপর নৃশংস হামলা ও তার পরিবারের উপর নির্যাতনের ঘটনায় আসামীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন এই রাজাকারদের কারণে আমাদের সমাজ কলুষিত হয়ে পড়ছে। এছাড়া মানববন্ধনে অংশগ্রহণকারীরা সমাজে ঘটে যাওয়া সঙ্গে জড়িতদের শাস্তি নিশ্চিত করে সমাজে দৃষ্টান্ত স্থাপনের দাবি করেন।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর রোববার সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধার নিজ বাসার সামনে পূর্বশত্রুতার জেরে ধরে তাকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংস হামলা ও তার পরিবারের উপর নির্যাতন করা করে।

You might also like