টান টান উত্তেজনা নিয়ে শেষ হচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

নির্মাতা এস এ হক অলিকের অনুদানের ‘গলুই’ সিনেমায় লালু ও মালা চরিত্রে পর্দায় ধরা দিয়েছেন শাকিব খান ও পূজা চেরী। ছবিতে লালুর বউ নন মালা! তাহলে কি প্রেমিকা? সেই উত্তর পাওয়া যাবে সিনেমায়।

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া ‘গলুই’ সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু এবং পরিচালনা করছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক।

গেল ২৪ সেপ্টেম্বর টাঙ্গাইলের মির্জাপুরের মহেরা জমিরদারবাড়িতে একঝাঁক থিয়েটারকর্মী নিয়ে শুরু হয়েছিল অনুদানের সিনেমা ‘গলুই’-এর শুটিং। এরপর গেল ২৮ সেপ্টেম্বর জামালপুরে শুরু হয় ‘গলুই’ ছবির শুটিং। সেখানে নায়িকা পূজা চেরির সঙ্গে যোগ দেন শাকিব খান।

অক্টোবর মাস জুড়ে জামালপুর জেলার বিভিন্ন লোকেশনে শুটিং করেন শাকিব-পূজা। এবার জানা গেল শেষ হচ্ছে ‘গলুই’ ছবির শুটিং। নির্মাতা জানান, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ অক্টোবর শেষ হচ্ছে ‘গলুই’ সিনেমার শুটিং। এরপর ৩০ তারিখে ঢাকায় ফিরবে ‘গলুই’ ছবির টিম।

প্রযোজক খোরশেদ আলম খসরু জানান, ছবিটির শুটিং শেষে কারিগরি অংশের কাজও দ্রুত শেষ করে সেন্সরে জমা দেয়া হবে। এরপর মুক্তির তারিখ চূড়ান্ত করে জানানো হবে।

নৌকার গলুই থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে ‘গলুই’। গলুই নৌকার গুরুত্বপূর্ণ অংশ, তাই এ গলুইয়ের সঙ্গে মানুষের জীবন, সম্পর্ক, পরিবার, রাষ্ট্রকে মিলিয়ে তৈরি করা হয়েছে ছবির চিত্রনাট্য।