ট্রেনের ছাদে ছিনতাইয়ে জড়িত ৩ জন গ্রেফতার

ট্রেনের ছাদে চড়ে কুমিল্লা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হয়েছে চার কিশোর। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ি।

শুক্রবার (১০ জুন) রাতে ফেনী রেলওয়ে স্টেশন থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের জিনিসপত্র উদ্ধার করে পুলিশ।

শনিবার (১১ জুন) তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লার লাকসামের শাসন পাড়া গ্রামের ওমর ফারুকের ছেলে শাকিল হোসেন (২৩), বান্দরবানের আলীকদম থানার দক্ষিণ-পূর্ব পালন পাড়ার মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম রবি (২১) ও কুমিল্লা সদর দক্ষিণ থানার উতুড্ডা এলাকার আব্দুল খায়েরের ছেলে সুজন মিয়া (২২)।

জানা যায়, বিকাল সাড়ে পাঁচটার দিকে কুমিল্লা থেকে চট্টগ্রামগামী মেইল ট্রেনের ছাদে উঠেছিলেন মারুফ হাসান (১৬), মোহাম্মদ ফরহাদ (১৫), মোহাম্মদ ফাহাদ (১৪) ও আরিফুল ইসলাম। সবাই কুমিল্লার বুড়িচং থানার সোবারামপুর গ্রামের বাসিন্দা। ট্রেনটি শর্শদী রেলওয়ে এলাকা অতিক্রম করার সময় ছুরি দেখিয়ে তাদের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেয় আসামিরা। এসময় তাদেরকে মারধরও করা হয়।

রাতে ট্রেনটি ফেনী রেলওয়ে স্টেশনে থামলে ছিনতাইয়ের শিকার একজন নেমে চিৎকার করতে থাকে। এসময় এটিএসআই মো. জারু মিয়াকে তাদের গ্রেফতার করেন।

ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এএসআই) আব্দুল আলীম বলেন, তাদের দেহ তল্লাশি করে দুইটি স্টিলের সুইচ গিয়ার ছুরি, ৪টি মোবাইল ফোন ও টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় লাকসাম রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

You might also like