ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৯

ঠাকুরগাঁওয়ে থ্রি হুইলার (পাগলু) ও নসিমন গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৯ জন। আহতদের মধ্যে ১জনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

নিহত রফিকুল ইসলাম (৪৫) বগুড়ার সাপগ্রাম কুইশাপাড়া এলাকার প্রয়াত রইছ উদ্দীনের ছেলে। নিহত অপরজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি, তবে তার আনুমানিক বয়স ৪০ বছর।

প্রত্যক্ষদর্শীর বরাতে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, যাত্রী নিয়ে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজার থেকে শহরের দিকে আসছিল থ্রি হুইলার গাড়িটি। পথে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নসিমন গাড়ির সাথে থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়।

পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় থ্রি হুইলারের ১০ যাত্রীকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর হাসপাতালে রফিকুল ইসলাম নামে আরও একজনের মৃত্যু হয়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রকিবুল আলম চয়ন বলেন, আহত ৯ জনের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়াও সদর হাসপাতালে অন্যদের চিকিৎসা চলছে।

You might also like