ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিকশার তিনজন যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার(১৫ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের বোর্ড অফিস নামক এলাকার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার সালান্দর ইউনিয়নের বাসিন্দা মজিবর রহমান (৪৫), আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি এলাকার বাসিন্দা চঞ্চল (৩৫) ও কচুবাড়ি এলাকার সুরজ আলীর ছেলে গোলাম মোস্তাফা (৪৫)।

আহতরা হলেন, কচুবাড়ি এলাকার মোটাই মিয়ার ছেলে জহিরুল ইসলাম (৪০) ও সদরের সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামের সফির উদ্দীনের ছেলে রবিউল ইসলাম (৩৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার উপজেলার বোর্ড অফিস সংলগ্ন ঢাকা-পঞ্চগড় হাইওয়েতে পঞ্চগড় থেকে ঠাকুরগাঁওয়ের দিকে আসা একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ২ যাত্রী নিহত হন। এসময় আহত হন ৫ জন। পরে স্থানীয়দের ও ফায়ার সার্ভিসের একটি দলের সহায়তা তাদের উদ্ধার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কচুবাড়ি এলাকার মোস্তফা কামাল (৪০)।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) রাকিবুল আলম চয়ন বলেন, “আহতদের শারীরিক অবস্থা গুরুতর। তাদেরকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা চলছে।”

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হওয়ার কথা স্বীকার করেছেন।

You might also like