‘ডন থ্রি’তে দেখা যাবে রণবীর সিংকে

বলিউডের অন্যতম আলোচিত সিনেমা ‘ডন’। পর্দায় প্রথম ডন হয়ে দেখা দিয়েছিলেন অমিতাভ বচ্চন। এরপর ‘ডন’ সিরিজের দুই পর্বে অভিনয় করেছিলেন শাহরুখ খান। এরপর থেকে এই সিনেমা নিয়ে গুঞ্জনের যেন শেষ নেই।

এদিকে শোনা যাচ্ছে ‘ডন থ্রি’-এ শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রণবীর সিং। পাশাপশি এ সিনেমার দেখা যাবে বলিউড শাহেনশা আমিতাভ বচ্চনকেও এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

অবাক করা বিষয়, এই খবরকে আরো একটু উসকে দিলেন পর্দার আলাউদ্দিন খিলজি ওরফে রণবীর সিং। ইন্ডাস্ট্রির ভেতরে কান পাতলে শোনা যাচ্ছে, ফারহান আখতারের ‘ডন থ্রি-এ নাকি ক্যামিও চরিত্রে দর্শকের মনোরঞ্জন করতে দেখা যেতে পারে রণবীরকে।

তবে ফারহান অবশ্য এখনো ছবির স্ক্রিপ্ট নিয়ে মুখ খোলেননি। শুধু এটুকুই জানিয়েছেন, সিনেমার স্ক্রিপ্ট লেখার কাজ এখনো চলছে। স্ট্রং স্টারকাস্ট নিয়েই দর্শকের সামনে হাজির হবে ‘ডন থ্রি’।

এছাড়া কিছুদিন আগে রীতেশ সিদওয়ানি ইনস্টা হ্যান্ডেলে ফারহান আখতারের একটি ছবি শেয়ার করেন। রীতেশের এই পোস্ট থেকেই ভক্তদের ধারণা ‘ডন থ্রি’ নিয়েই কাজ করছেন ফারহান।

ডনের দুটি পর্বের চূড়ান্ত সাফল্যের পর ‘ডন থ্রি’ থেকে কেন সরে গেলেন সুপারস্টার শাহরুখ? কিছুদিন আগেও এই খবর ভাবাচ্ছিল তার ভক্তদের। সে সময় ইন্ডাস্ট্রির কানাঘুষো ছিল, ২০১৮ সালে ১৮৬ কোটির ছবি ‘জিরো’-র বক্স অফিস সাফল্যও ছিল জিরো। এরপর থেকেই নাকি ছবির স্ক্রিপ্ট নিয়ে কাটাছেঁড়াটা একটু বেশি করেন শাহরুখ।

You might also like