ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালকে ২টি ভেন্টিলেটর যুক্ত

সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে ‘করোনা-আক্রান্তদের’ চিকিৎসা-সেবা বাড়াতে আরো দু’টি ভেন্টিলেটর যুক্ত হয়েছে। এ জেলায় সরকারিভাবে এই হাসপাতালটিই হচ্ছে একমাত্র করোনা চিকিৎসা-সেবা কেন্দ্র।

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন তার ব্যক্তিগত তহবিল থেকে এ ভেন্টিলেটর দু’টি এ হাসপাতালের জন্য উপহার হিসেবে প্রদান করেছেন।

পররাষ্ট্রমন্ত্রীর পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল  শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে ভেন্টিলেটর দু’টি শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতলের অধীকারিক ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমানের কাছে হস্তান্তর করেন।

করোনা চিকিৎসা-সেবা বাড়াতে দু’টি ভেন্টিলেটর উপহার দেয়ায় পররাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান বলেন, ‘সিলেটে করোনা আক্রান্তদের চিকিৎসা-সেবা শুরু করার পর থেকেই পররাষ্ট্রমন্ত্রী আমাদের খোঁজখবর রাখছেন। বিভিন্ন সময় চিকিৎসা-সুরক্ষাসামগ্রী দিয়ে আমাদের সহযোগিতা করেছেন।’

করোনা চিকিৎসার জন্য তাদের হাসপাতালে ভেন্টিলেটরের খুবই প্রয়োজন ছিল উল্লেখ করে তিনি বলেন,‘আমি আশাবাদি পররাষ্ট্রমন্ত্রীর এই উপহার সিলেট জেলার করোনা-আক্রান্তদের চিকিৎসা-সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’ (সুত্র: বাসস)

You might also like