ঢাকার দুই সিটিতে আ. লীগের সংরক্ষিত নারী কাউন্সিলরদের নাম ঘোষণা

৮৯

ঢাকা উত্তর (ডিএনসিসি) ও দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংরক্ষিত ওয়ার্ডে দলীয় মনোনীত নারী কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ।

গতকাল রাতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে কাউন্সিলরদের নামের তালিকা ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর আগে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় তালিকাটি চূড়ান্ত করা হয়।

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সভাপতিত্বে এ সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ বোর্ডের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, অ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, দফতর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এবং উপ-দফতর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

ঢাকা উত্তর সিটিতে সংরক্ষিত ওয়ার্ড ১৮টি আর দক্ষিণে ২৫টি। সর্বমোট ৪৩টি সংরক্ষিত ওয়ার্ড রয়েছে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like