ঢাকায় এটিএম বুথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

রাজধানীর উত্তরায় একটি ব্যাংকের বুথের ভেতর টাকা উত্তোলনের সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যক্তি মারা গেছেন। নিহতের নাম শরিফ উল্লাহ (৪৪)

শুক্রবার (১২ আগস্ট) এই তথ্য নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি আরো জানান, গতকাল বৃহস্পতিবার রাত সারে ১২টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরস্থ সোনারগাঁও জনপথ রোড ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ হতে টাকা উত্তোলন করে শরিফ উল্লাহ বুথের ভেতর টাকা গোনার সময় মো. আব্দুস সামাদ (৩৮) নামে এক ছিনতাইকারী বুথের ভেতর প্রবেশ টাকা ছিনিয়ে নেওয়ার জন্য শরিফ উল্লাহকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে তিনি ওই বুথের ভেতরেই অচেতন হয়ে পড়েন।

পরে পুলিশ তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনার সময় এক পর্যায়ে ওই বুথের সিকিউরিটি গার্ড ভেতরে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ওই ছিনতাইকারী দ্রুত সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিছু দূরে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ওই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। রক্তাক্ত ছোঁড়াটি জব্দ করা হয়েছে।

নিহত শরিফ উল্লাহ পেশায় টাইলস ব্যবসায়ী ছিলেন। উত্তরা অবস্থিত জাকিয়া টাইলস্ গ্যালারি অ্যান্ড স্যানেটারি নামে তাদের একটি পারিবারিক প্রতিষ্ঠান আছে।

সেই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে অন্যান্য কাজ শেষ করে বর্তমান ঠিকানা টঙ্গী গাজীপুর যাওয়ার সময় ওই বুথের ভেতরেই এই ঘটনাটি ঘটে। তার দেশের বাড়ি লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার মধুপুর গ্রামে।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় পরিবারে তরফ থেকে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করা হয়েছে।

You might also like