ঢাকায় ফিরলেন লঞ্চে আটকে পড়া সিয়াম-পরীমনি

ঢাকায় ফিরেছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার টিম। টানা ২০ দিন লঞ্চে কাটিয়ে অবশেষে ঢাকায় ফিরেছে চলচ্চিত্র টিম। রোববার সকাল নাগাদ লঞ্চটি ঢাকায় পৌছায়।

চিত্রনায়ক সিয়াম আহমেদ, নায়িকা পরীমনি পরিচালক আবু রায়হান জুয়েলসহ ১২০ জন ছিলেন সেই লঞ্চে। নভেল করোনাভাইরাসের কারণে গণ ও নৌপরিবহন চলাচল বন্ধ হয়ে গেলে সুন্দরবনে শুটিংয়ে ব্যস্ত থাকা এ ইউনিট বিপাকে পড়ে।

অনন্তর পর এবার নিম্নবিত্তদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন বর্ষা। ৩ এপ্রিল ঢাকার মোহাম্মদপুরে তাদের বাসার সামনে ৩৫০ জনের হাতে তুলে দেওয়া হয়েছে খাদ্য ও জীবাণুনাশক সামগ্রী।

পুরো আয়োজনটি সমন্বয় করেছে মোহাম্মদপুর থানা। এগুলো বিতরণ করেছেন অনন্ত জলিল এবং তার ছোট্ট দুই ছেলে আরিজ ও আবরার। ৫ এপ্রিল বর্ষার দেশের বাড়ি সিরাজগঞ্জে ৫০০ পরিবারের মধ্যে একইভাবে সামগ্রী বিতরণ করেছেন এই চিত্রনায়িকা।

করোনাভাইরাস সমস্যায় এখন ঘরবন্দি মানুষ। থেমে আছে নাটকের শুটিং। তাই আগের কাজগুলোই এখন প্রচার করতে হচ্ছে বিভিন্ন টিভি চ্যানেলগুলোকে। এ কারণে পুরনো জনপ্রিয় দুটি ধারাবাহিক নাটক প্রচারের সিদ্ধান্ত নিয়েছে রাষ্ট্রীয় টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশন-বিটিভি।

নাটকগুলো হলো নন্দিত কথাশিল্পী হ‌ুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ও ‌‘বহুব্রীহি’। নাটক দুটি প্রযোজনা করেছিলেন বরকত উল্লাহ ও নওয়াজিশ আলি খান। ৬ এপ্রিল থেকে এগুলো বিটিভিতে পুনঃপ্রচার হবে বলে জানিয়েছে বিটিভির মহাপরিচালক এস.এম. হারুন-অর-রশীদ।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like