ঢাকা সিটি নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ চলছে

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন ফরম সংগ্রহ চলছে।

ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আজ (বুধবার) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের আগ্রহী প্রার্থীদের জন্য দলীয় ফরম বিক্রি হয়।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) জন্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপির পক্ষে ফরম তুলেন তার মামা মাসুদ সেরনিয়াবাদ। হাজী মো. সেলিম এমপির পক্ষে ফরম সংগ্রহ করেন তার ব্যক্তিগত সহকারী মহিউদ্দিন আহমেদ বেলাল। দক্ষিণে আরও মনোনয়ন ফরম সংগ্রহ করেন বঙ্গবন্ধু একাডেমির সভাপতি মো. নাজমুল হক।

দুপুর তিনটায় আবেদনপত্র সংগ্রহ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। তার পক্ষে ফরম সংগ্রহ করেন তার ব্যক্তিগত সচিব সাইফুদ্দিন ইমন।

এছাড়াও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে ফরম সংগ্রহ করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল্লাহ ওসমানী ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব এম এ রশিদের পক্ষে মো. সামছুজ্জামান বাবুল।

আগামী ২৭ ডিসেম্বর শুক্রবার পর্যন্ত আগ্রহী প্রার্থীরা ফরম সংগ্রহ করতে পারবেন। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম বিক্রি চলবে।

মনোনয়ন ফরম সংগ্রহের পর আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চুড়ান্ত করা হবে। আগামী ৩০ জানুয়ারি বৃহস্পতিবার ডিএনসিসি ও ডিএসসিসি নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like