ঢাবির সান্ধ্যকালীন এমবিএ ভর্তি পরীক্ষা বাতিল

১৩৪

কর্তৃপক্ষকে না জানিয়ে করোনা মহামারীর মধ্যে সান্ধ্যকালীন এমবিএ কোর্সে ভর্তি পরীক্ষার আয়োজন করার পর তুমুল সমালোচনার মধ্যে তা স্থগিত করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদ।

শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১১ থেকে ১২টা পর্যন্ত রাজধানীর আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজে এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ভর্তি পরীক্ষার বিষয়ে উপাচার্য অবগত নন বলে দাবি করেন উপাচার্য ড. আখতারুজ্জামান।

মহামারি পরিস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের সব বিশ্ববিদ্যালয়ের ক্লাস এবং একাডেমিক পরীক্ষা স্থগিত রয়েছে। বাতিল হয়েছে সব ধরনের পাবলিক পরীক্ষাও। সেখানে অত্যন্ত গোপনীয়তার সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিতর্কিত সান্ধ্যকালীন এমবিএ কোর্সে গোপনীয়তার সঙ্গে ভর্তি পরীক্ষা নেওয়ার বিজ্ঞপ্তি দেয় ব্যবসা প্রশাসন অনুষদ।

সান্ধ্যকালীন এমবিএ ৪৫তম ব্যাচের এই ভর্তি পরীক্ষার জন্য রাজধানীর আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজে কেন্দ্রও নির্ধারণ করা হয়। সেই অনুযায়ী শুক্রবার সকালে ১১টায় এক ঘণ্টাব্যাপী ভর্তি পরীক্ষায় অংশ নিতে হাজারের বেশি শিক্ষার্থী কেন্দ্রে পৌঁছায়। তবে গণমাধ্যমে খবরটা প্রকাশ পেলে পরীক্ষা শুরুর আধা ঘণ্টা আগে খুদেবার্তা দিয়ে পরীক্ষা বাতিল করা হয়।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like