তারা সরকার উৎখাতে ব্যস্ত: মাননীয় প্রধানমন্ত্রী

বিশ্বের কাছে বাংলাদেশ যখন রোল মডেল তখন একটি গোষ্ঠী বিদেশে অপপ্রচার চালিয়ে সরকার উৎখাতের চেষ্টা করছে। এমন অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজিত আলোচনা সভায় গণভবন থেকে যুক্ত হয়ে এসব কথা বলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় শেখ হাসিনা বলেন, সারা বিশ্বের কাছে বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেল তখন দেশের কিছু মানুষ বিদেশে নানাভাবে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। তারা সরকার উৎখাত করতে ব্যস্ত। আমার প্রশ্ন হলো, তারা যে সরকার উৎখাত করতে চায় এতে তাদের উদ্দেশ্য কী?

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে বলেই সরকারকে হটাতে ব্যস্ত হয়ে পড়েছে একটি গোষ্ঠী। কী অপরাধ আওয়ামী লীগের? যারা সরকার উৎখাতের চেষ্টা করছে, তাদের উদ্দেশ্য দেশের উন্নয়নের সুফল থেকে জণগণকে বঞ্চিত করা বলেও মন্তব্য করেন তিনি।

কৃষকলীগের সুবর্ণজয়ন্তীর আয়োজনে অংশ নিয়ে সরকার প্রধান আরও বলেন, কৃষি ও কৃষকের উন্নয়নে সময়োপযোগী নানা পদক্ষেপ নিয়েছে সরকার, যার সুফল এখন ভোগ করছে পুরো দেশ। ৭৫ পরবর্তী ক্ষমতা দখলকারীরা কৃষকের উন্নয়নে কোন ভুমিকা রাখেনি। করোনায় কৃষিখাতে সরকার ভর্তুকি অব্যাহত রেখেছে বলেই অনেক দেশের মতো খাদ্য ঘাটতি দেখা দেয়নি।

এদিকে, কৃষকের ন্যায্যমূল্য নিশ্চিতের পাশাপাশি কৃষি ও কৃষকের উন্নয়নে সব ধরনের সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

You might also like
%d bloggers like this: