তাহসানের শনিবার রাতের সারপ্রাইজ কি!

৯১

একটি স্ট্যাটাস ঘিরে রহস্য দানা বেঁধেছে। তাহসান তার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে রহস্যজনক একটি স্ট্যাটাস দেন। ‘এই শনিবার রাতে তোমার জন্য সারপ্রাইজ আছে’। তাহসান খানের এমনই এক স্ট্যাটাসে নেটদুনিয়ায় তৈরি হয়েছে গুঞ্জন। তাহসানের সাবেক স্ত্রী মিথিলার করা অপর এক স্ট্যাটাস উস্কে দিয়েছে রহস্য।

দর্শক ভক্তের মধ্যে এখন একটাই গুঞ্জন; ঈদের পরেই আবারো বিয়ে করছেন কি তাহসান-মিথিলা? ১২ মে রাতে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান তার ভেরিফায়েড ফেসবুক পেইজে লেখেন, “I have a surprise for YOU this Saturday night…” অর্থ্যাৎ “এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে”।

এমন স্ট্যাটাসের পরেই তাহসানের সাবেক স্ত্রী রাফিয়া রশিদ মিথিলা লেখেন, “Really !!!??……..Waiting for THE surprise” অর্থ্যাৎ “আসলেই!!!??…… সারপ্রাইজের অপেক্ষায় থাকলাম” এই দুই  স্ট্যাটাসেই ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয় । অনেকেই মনে করছেন, বিয়ের ঘোষণা দিতে যাচ্ছেন তাহসান।

অনেকেই ‘শনিবার সারপ্রাইজ’ ইস্যুটিকে একে একে দুই মেলাচ্ছেন। বলছেন, এবার সম্ভবত তাহসানের হাত ধরছেন মিথিলাও। তবে সেটি ব্যক্তিজীবনে নয়, ইভ্যালির হয়ে। যদিও এর সবটুকু জানতে শনিবারের অপেক্ষা করা ছাড়া আর কোনও পথ খোলা নেই।

২০১৯ সালের ডিসেম্বরে ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঢাকার গায়িকা-অভিনেত্রী মিথিলা। শেষ খবর পাওয়া পর্যন্ত দু’জনে ভালোই আছেন- দুই বাংলায়। বিপরীতে তাহসান এখনও সিঙ্গেলই আছেন।

You might also like