তুরাগে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

৯১

মো.মোস্তাফিজুর রহমান রুমন: সারাদেশের মত রাজধানীর তুরাগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে।

আওয়ামীলীগ ও তার অংঙ্গ সংগঠনের পক্ষ থেকে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। সকাল সাড়ে ৭টায় তুরাগে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের ক্লাবগুলো থেকে নেতা কর্মীরা এক শোক র‌্যালি বের করে।

এ সময় উপস্থিত ছিলেন , ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুব লীগের সহ সম্পাদক মো: আবুল কালাম রিপন , সাবেক ৪ নং ওয়ার্ড মেম্বার কফিল উদ্দিন , সাবেক ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি মুনসুর আলী, হাজী হাবিবুর রহমান,তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো: রিপন হোসেন,  তুরাগ থানা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নূর হোসেন ,  তুরাগ থানা ওয়ার্ড যুব লীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়ানুছ আলীসহ দলীয় নেতাকর্মীরা ।

পরে জনসাধারনের মাঝে খাবার বিতরনের জন্য রান্নার আয়োজন করে নেতা কর্মীরা। বিকেলে তুরাগের বিভিন্ন জায়গায় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা করার কথা রয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like