তৃতীয় দিনের সাক্ষাৎকারে বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা

মঙ্গলবার (২০ নভেম্বর) সকাল ১০টায় চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে তৃতীয় দিনের মতো বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়েছে। ফেনী জেলার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে এদিনের কার্যক্রম শুরু হয়।

সকালে চট্টগ্রাম বিভাগ, এরপর সিলেট ও কুমিল্লার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে বলে জানিয়েছেন দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।

এর আগে গত ১৮ নভেম্বর রোববার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু হয়। প্রথম দিন রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হয়। দ্বিতীয় দিন বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

আজ চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। এরপর বুধবার ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে চারদিনের সাক্ষাৎকার গ্রহণ শেষ হবে।

দলীয় সূত্রে জানা গেছে, গত দু’দিন স্কাইপির মাধ্যমে সাক্ষাৎকার গ্রহণের সময় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যুক্ত হলেও সোমবার দুপুরের পর স্কাইপি বন্ধ হয়ে যায়। ফলে মঙ্গলবার তারেক রহমান এই প্রক্রিয়ায় যুক্ত হতে পারছেন না।

এর আগে গত ১২ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীদের কাছে ৪ হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি করা হয়। প্রতিটি মনোনয়ন ফরমের দাম ছিল ৫ হাজার টাকা। ফরম জমা দেওয়ার সময় ২৫ হাজার টাকা করে জামানত নেওয়া হয়। ৪ হাজার ৫৮০টি ফরম বিক্রি হলেও কতগুলো ফরম জমা পড়েছে সে বিষয়টি দলের পক্ষ থেকে জানানো হয়নি।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like