তৃতীয় বিয়েতে নাচলেন ন্যানসি

নতুন জীবন শুরু করেছেন সংগীত তারকা নাজমুন মুনিরা ন্যানসি। ঘর বেঁধেছেন গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে। গেল আগস্টের শেষ সপ্তাহে তাদের বিয়ে সম্পন্ন হলেও পরে সবাইকে নিয়ে এক অনুষ্ঠানের আয়োজন করেছেন ন্যানসি-মেহেদী দম্পতি।

গেল বুধবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ন্যানসি ও মেহেদীর বিবাহোত্তর সংবর্ধনা। এতে অতিথি হিসেবে দেখা যায় শোবিজের তারকা ও সংবাদকর্মীরা।

ন্যানসির স্বপ্ন ছিল তিনি জমকালো সাজে বিয়ে করবেন। সেই স্বপ্নটা পূরণও হয়েছে। বিবাহোত্তর সংবর্ধনায় তাকে দেখা গেছে নজরকাড়া সাজে। তার পরনে ছিল জমকালো শাড়ি, আর তার স্বামী মেহেদীর পরনে ছিল শেরওয়ানি। অনুষ্ঠানে হাস্যউজ্জ্বল ন্যানসি-মেহেদী দম্পতিকে দেখা যায় গানের সঙ্গে তাল মিলিয়ে নাচতেও।

এটি ন্যানসির তৃতীয় বিয়ে। ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যানসি। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির এটি দ্বিতীয় বিয়ে। এরও আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে।

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যান্সির পরিচয়। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।