তৃতীয় সন্তানের মা হচ্ছেন ঈশিকা

এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান। অভিনয় ছেড়ে বর্তমানে স্বামী-সন্তান নিয়ে যুক্তরাজ্যে অবস্থান করছেন। ৬ বছরের ওই সংসারে  দুই সন্তানের জননী তিনি। তবে এরমাঝেই আবারো সুখবর দিলেন সাবেক এ মডেল ।

সম্প্রতি জানা গেল,  ঈশিকার কোল জুড়ে আসছে তৃতীয় সন্তান। সূদর যুক্তরাজ্যে থেকে এসব তথ্য নিশ্চিত করেছে খোদ অভিনেত্রী নিজেই।  জানান, এখন ২৭ সপ্তাহ চলছে। আপাতত সন্তান আগমনের অপেক্ষায় দিন গুণছেন তিনি।

মূলত সম্প্রতি ঈশিকা তার ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তাতে তার বেবি বাম্প স্পষ্ট। কয়েক দিন আগে ‘বেবি জেন্ডার রিভিল’ পার্টির আয়োজনও করেছিলেন। তারও কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেযার করে সেসব ছবির ক্যাপশনে অভিনেত্রী ঈশিকা খান লেখেন, ‘মাতৃত্ব: সমস্ত ভালোবাসা শুরু হয় এবং সেখানেই শেষ হয়’।

এরআগে ২০১৬ সালের ৩১ মার্চ পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঈশিকা খান। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান এ অভিনেত্রী। এ দম্পতির ঘর আলো করে এসেছে দুই পুত্রসন্তান। স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন।

You might also like