থ্রিলার, সাসপেন্স আর টুইস্ট নিয়ে প্রকাশ পেল ‘চোখ’ ছবির ট্রেলার 

চলতি বছর শুরুর দিকে ‘চোখ’-এর শুটিং শুরু হয়। টানা শুটিংয়ের মাধ্যমে শেষ করা হয় সিনেমাটির পুরোভাগের কাজ। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বুবলীসহ নায়ক রোশান ও নিরবকে নিয়ে আসিফ ইকবাল জুয়েল নির্মাণ করেছেন তার প্রথম ফিচার ফিল্ম ‘চোখ’।

ধারাবাহিকভাবে একাধিক ছবি মুক্তি পেতে যাচ্ছে আগামী মাসেই। এবার ১ অক্টোবর মুক্তি পাচ্ছে আসিফ ইকবাল জুয়েলের সিনেমা ‘চোখ’। অক্টোবরের প্রথম দিন প্রেক্ষাগৃহে আসছে রোশান-বুবলী-নিরবের সিনেমা ‘চোখ’।

নতুন খবর হল, টিজার ও দুটি গান প্রকাশের পর সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘চোখ’ ছবির ট্রেলার। সবশেষ ছবিটির ১ মিনিট ২৭ সেকেন্ডের টিজারটিতে দর্শকের নজর কেড়েছেন এই তিন তারকা।

এদিকে, ছবিটির পুরো ট্রেলারে থ্রিলার, সাসপেন্স আর টুইস্ট দেখা গেছে। সিনেমাটিতে ‘রাকেশ’ চরিত্রে নিরব, ‘জয়’ চরিত্রে রোশান আর বুবলীকে দেখা যাবে ‘রেজনি’ চরিত্রে। রোশান-বুবলীর রোমান্সও ধরা পড়বে এই ছবিতে।

নির্মাতা আসিফ ইকবাল জুয়েল জানান, ‘থ্রিলারের সঙ্গে সাসপেন্স আর টুইস্টের মিশেল রয়েছে এই সিনেমার গল্পে।  গল্প ও নির্মাণে ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা করেছেন নির্মাতা।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া একটি পোস্টার শেয়ার করে তাদের অফিশিয়াল ফেসবুক পেজে ছবিটির মুক্তির খবর জানিয়েছে। ছবির ট্রেলার প্রকাশের পর দর্শক-ভক্তের প্রশংসায় ভাসছে ছবিটির তারকারা।