দত্তা সিনেমা থেকে সরে যেতে হলো ফেরদৌসকে

১৫৫

কলকাতার দত্তা সিনেমা থেকে সরে যেতে হলো দেশের অভিনেতা ফেরদৌসকে। তার বদলে ‘দত্তা’ ছবিতে অভিনয় করবেন সাহেব চট্টোপাধ্যায়। অন্যদিকে অনলাইন প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে প্রথমবারের মতো স্থান পেল বাংলাদেশের টেলিছবি ‘মনে প্রাণে’। বড় পর্দার দর্শকদের জন্যও আছে সুখবর। আসছে ২৯ শে নভেম্বর সারা দেশে মুক্তি পাচ্ছে  ‘ন’ডরাই’ । এসব বিষয় নিয়ে আমাদের এবারের প্রতিবেদন।

কথা ছিল কলকাতার ‘দত্তা’ ছবিতে ‘বিলাসবিহারি’ র ভূমিকায় অভিনয় করবেন ফেরদৌস। কিন্তু ভিসা জটিলতায় ভারতে গিয়ে অভিনয় করতে পারছেন না তিনি। তাই ফেরদৌসের বদলে সেই ছবিতে অভিনয় করবেন কলকাতার সাহেব চট্টোপাধ্যায়। ছবির প্রধান চরিত্র ‘বিজয়া’র  ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

শরৎচন্দ্রের কালজয়ী উপন্যাস ‘দত্তা’ নিয়ে ছবিটি নির্মাণ করবেন নির্মল চক্রবর্তি। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে।

অপূর্ব, মেহজাবিন ও মৌসুমি অভিনীত ‘মনে প্রাণে’ দেখা যাবে যাবে অ্যামাজন প্রাইমে। অনলাইন প্ল্যাটফর্মটির যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যর ওয়েবসাইট থেকে দেখা যাবে টেলিছবিটি। এর মাধ্যমে বাংলাদেশের প্রথম কোনো নির্মাণ দেখা যাচ্ছে অনলাইন প্ল্যাটফর্মটিতে।

সার্ফিং নিয়ে বাংলাদেশের প্রথম চলচ্চিত্র ‘ন’ডরাই’। ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ২৯ নভেম্বর। তানিম রহমান অংশু পরিচালিত ছবির মূল ভুমিকায় অভিনয় করেছেন সুনেহরা বিনতে কামাল। এটি তার প্রথম সিনেমা। একজন নারী সার্ফারের জীবনের সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে গড়ে উঠেছে ছবির গল্প।

ছবিতে আরো আছেন শরিফুল রাজ। চট্টগ্রামের ভাষায় নামকরণ করা হয়েছে ছবির। এর সংলাপ গুলোও হবে চট্টগ্রামের ভাষায়।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like