দিনাজপুরে ন্যায্যমুল্যে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রি শুরু

২৫

দিনাজপুরে করোনা ১৯ পরিস্থিতিতে জনসাধারনের প্রানিজ পুস্টি নিশ্চিত করনের লক্ষে মৎস্য ও প্রানি সম্পদ বিভাগের উদ্যগে সারা দেশের মত দিনাজপুরেও ন্যায্যমুল্যে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রি শুরু হয়েছে।

আজ সকাল ১০ টায় দিনাজপুর গোরা শহীদ ময়দানে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রি কায্যক্রমের উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি। এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফ হোসেন, জেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ শাহিনুর আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফেরুল আব্বাসী প্রমুখ।

করোনা পরিস্থিতিতে দিনাজপুরের সদর উপজেলায় ৮টি পয়েন্টে প্রান্তিক খামারীদের কাছ থেকে পন্য সংগ্রহ করে ন্যায্যমুল্যে ভ্রাম্যমান বিক্রয় কেন্দ্রের মাধ্যমে এই সব পন্য বিক্রি করা হচ্ছে।

পুস্টিকর খাদ্য খেলে শরীরে হিউমিনিটি বৃদ্ধৃ পাবে ফলে করোনা মোকাবেলা সম্ভব হবে এ লক্ষে খুব শীখ্রই দিনাজপুরের ১৩ উপজেলায় এই ভ্রাম্যমান দুধ ডিম মাংস বিক্রির কার্য্যক্রম ছড়িয়ে দেয়া হবে বলে জানিয়েছেন প্রানি সম্পদ বিভাগ। ভ্রাম্যমান এই কার্য্যক্রমে দুধ ডিম ও মাংসের দাম বাজারের দামের তুলনায় অনেক কম। ফলে সাধারন মানুষ তাদের পন্য কম দামে পেয়ে ক্রয় করছেন।

You might also like