দিনাজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ৩ যুবকের মৃত্যু

৩৬

দিনাজপুর সদর উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা লেগে ৩ যুবকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও ২ যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগতরাত সাড়ে ১১টায় উপজেলার নশিপুর এলাকার সাত মাইল বাঁকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুর শহরের সুইহারী এলাকার বাসিন্দা ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কপিলেশ্বর বসাকের ছেলে বর্ণ বসাক (২২), মুন্সিপাড়ার মৃত নুরুল আমিনের ছেলে এআর ইমন (২৩) ও কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)।

আহত হয়েছেন মুন্সিপাড়ার বাসিন্দা মাহাবুবের ছেলে তামজিদ (১৯) ও বাহাদুর বাজার এলাকার বাসিন্দা পিএমএন ক্যাবল টিভি নেটওয়ার্কের স্বত্বাধিকারী মাহামুদুন নবী পলাশের ছেলে রওনাক নাবী প্রিয় (২৩)।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সৌরভ বলেন, রাতে দশমাইলের দিক থেকে দ্রুতগতির একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ৪২৪৯১৭) দিনাজপুর শহরের দিকে ফিরছিল। পথিমধ্যে সাতমাইল বাঁক এলাকায় গাড়িটি পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বর্ণ বসাকের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে রাত ১২টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।