দুই তরুণ নায়কের বিপরীতে বুবলীর নতুন ছবি ‘তালাশ’

নায়িকা হিসেবে বুবলীর অভিষেক ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে। একসাথে তারা টানা কাজ করেছেন ১১টি ছবিতে। দীর্ঘ বিরতির পর সম্প্রতি সিনেমার কাজে ফিরেছেন এই নায়িকা।

বিরতি ভেঙ্গে রোশান ও নিরবের সঙ্গে সিনেমার কাজ শেষ করেছেন বুবলী। শুধু তাই নয়, ফের শাকিবের সঙ্গে লিডার ছবিতে কাজ শুরু করেছেন দেশের শোবিজের আলোচিত এই নায়িকা।

এবার চিত্রনায়িকা বুবলী নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘তালাশ’। ছবিটি নির্মাণ করবেন সৈকত নাসির। এর আগে এই নির্মাতার ‘ক্যাসিনো’ ছবিতে অভিনয় করেন এ নায়িকা।

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত ‘তালাশ’ ছবিতে বুবলীর বিপরীতে অভিনয় করবেন চ্যানেল আই ফেয়ার হ্যান্ডসাম প্রতিযোগিতার একে আজাদ আদর ও র‌্যাম্প মডেল আসিফ আহসান খান ।

আদর ও আসিফ দুজনই দেশের তরুণ অভিনেতা। গল্পের প্রয়োজনেই তাদের নেয়া হয়েছে। সবকিছু ঠিক থাকলে লকডাউনের পরপরই ক্যামেরা অন হবে তালাশের। সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। গল্প পরিচালক সৈকত নাসির ও আসাদ জামান উভয়ের।

সৈকত নাসির জানান, আদর তার সাথে একটি প্রজেক্টে তিন বছর কাজ করেছে। অন্যদিকে, র‌্যাম্প জগতে আসিফ এখন অন্যতম। গল্পের প্রয়োজনেই এ দুজনকে নেওয়া হয়েছে।

You might also like