দুই দিনে মহেশ বাবুর ছবির আয় ছাড়িয়ে গেছে ১০০ কোটি

ভারতে এখন দক্ষিণী সিনেমার জয়জয়কার। সম্প্রতি মুক্তি পেয়েছে মহেশ বাবু অভিনীত নতুন ছবি ‘সরকারু ভারি পাতা’। সেখানেও যেন আবারও এই কথাই প্রমানিত হলো ফের।

‘সরকারু ভারি পাটা’ পরিচালনা করেছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে নায়িকা হিসেবে আছেন কীর্তি সুরেশ। এই সিনেমার বাজেটও ৬০ কোটি রুপি। ইতোমধ্যে বাজেটের প্রায় দ্বিগুণ আয় করে ফেলেছে সিনেমাটি।

তামিল-তেলেগু সিনেমা যখন দু’তিন দিনে শত কোটি আয় করে ফেলছে, তখন বলিউডের সিনেমা রীতিমতো মুখ থুবড়ে পড়ছে। ছবিটি মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী ৭৫ কোটি ২১ লাখ রুপি আয় করেছে।

অন্যদিকে, দ্বিতীয় দিন সিনেমাটি আয় করে ২৭ কোটি ৫০ লাখ রুপি। ফলে মাত্র দুই দিনেই এর আয় ছাড়িয়ে গেছে ১০২ কোটি রুপি। মহেশ বাবু ও কীর্তি সুরেশ অভিনীত ‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমাটি চলতি বছরের মুক্তি প্রতীক্ষিত তেলুগু সিনেমাগুলোর মধ্যে অন্যতম।

মহেশ বাবু ও কীর্তি সুরেশ ভক্তদের জন্য নতুন উপহার নিয়ে হাজির হয়েছেন সিনেমাটির নির্মাতা। আর মুক্তির পরই ছবিটি করলো বাজিমাত। এই সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মিথ্রি মুভি মেকার্স।

‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমাটি পরিচালনা করেছেন পরুশুরাম পেটলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেশ জানিয়েছিলেন, বলিউডে যাওয়ার কোনও অভিপ্রায় তার নেই। এই বিতর্কের মধ্যেই মহেশের মুক্তি পাওয়া সিনেমা চলে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।