দুনিয়াতে এত বাহাদুরী করার কোন কারণ নেই : শামীম ওসমান

৪৪

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, দুনিয়াতে এত বাহাদুরী করার কোন কারণ নেই। অনুষ্ঠান শেষে বেঁচে বাড়িতে ফিরে যেতে পারবো কি না জানিনা।যেকোন সময় মৃত্যু হতে পারে। আমরা রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। আল্লাহকে রাজি খুশি করার জন্য। ক্ষমতার দাপটে অনেকেই হিন্দুদের সম্পত্তি দখল করে,মসজিদের সম্পত্তি দখল করে। আল্লাহ যাতে আমাদের এসব থেকে দুরে রাখে। মানুষের সেবা করতে পারাটাই আমাদের পরম পাওয়া।

গতকাল সন্ধায় বন্দর উপজেলার কেওঢালা এলাকায় শামীম ওসমানের রত্নগর্ভা মা ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৫ম মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এম এ সালামের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ বন্দর আসনের সাংসদ একেএম সেলিম ওসমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি এম এ রশীদ,জেলা পরিষদের সদস্য আরিফুল ইসলাম আলীনূর,মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন সাজনু,জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান,সাধারণ সম্পাদক আশরাফুল রাফেল প্রমূখ। দোয়া ও মিলাদ শেষে উপস্থিত সহস্রাধিক জনগণের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন শামীম ওসমান।

You might also like