দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরো সুসংহত করে : নওফেল

দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরো সুসংহত করে বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

উপমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পরে সনাতনী সম্প্রদায় কোনো ধরনের দুঃশ্চিন্তা ছাড়া নিরাপদে যথাযথ ধর্মীয় রীতিনীতি অনুসরণ করে শারদীয় দুর্গোৎসব পালন করছেন। মা-বোনেরা এখন গভীর রাত পর্যন্ত বিভিন্ন পূজা মণ্ডপে নিরাপদে ঘুরে বেড়ান।

শেখ হাসিনা’র সরকার ক্ষমতায় থাকলে সকল ধর্মাবলম্বীরা নিরাপদে তাদের ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারেন।

গতকাল (শনিবার) বিকালে চট্টগ্রাম বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজের ব্যবস্থাপনায় নগরীর হালিশহর, ডবলমুরিং, সদরঘাট, বন্দর ও পতেঙ্গা থানায় পূজামণ্ডপ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা এবং ২৭টি পূজা মণ্ডপে সনাতনী সম্প্রদায়কে নগদ অর্থ, উপহার সামগ্রী ও মাক্সসহ স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চসিক মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী, মহানগর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন। এ সময় আব্দুল আল ইব্রাহিম, আব্দুল মান্নান, ২৭ ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী জাফরুল হায়দার সবুজসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like