দূরপাল্লার বাসে যাত্রীবেশে ডাকাতি, আটক ৩

সাভারে দূরপাল্লার একটি যাত্রীবাহী একটি বাসে রাতভর ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে ও পিটুনিতে বাসচালকসহ অন্তত ১৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার ভোর ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিএন্ডবি মোড় থেকে দুইজনকে আটক করা হয়।

এর আগে, মঙ্গলবার (২৮ জুন) রাতভর ডাকাতরা ‘সিংড়া এলিগ্যান্স’ নামের একটি বাসে আশুলিয়া থেকে টাঙ্গাইল জেলার মির্জাপুর ঘুরে চন্দ্রা, জিরানী, বাইপাইল, নবীনগরে হয়ে পুনরায় সাভার থানাধীন সিএন্ডবি মোড়ে ডাকাতি চালায় ও যাত্রীদের মারধর করে।

পুলিশ জানায়, গতকাল রাত ১১টার দিকে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে ‘সিংড়া এলিগ্যান্স’ নামে দূরপাল্লার যাত্রীবাহী একটি বাস যাত্রী নিয়ে নাটোরের উদ্দেশে রওনা দেয়। পরে বাসটি সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকায় পৌঁছালে নাটোরে যাওয়ার জন্য সেখান থেকে সাত যাত্রী বাসে ওঠেন। এসময় বাসে আরও চল্লিশজন যাত্রী ছিল। পরে বাসটি গাজীপুরের কালিয়াকৈর এলাকায় পৌঁছালে বাইপাইল থেকে ওঠা মুখোশধারী যাত্রীবেশী পাঁচ ডাকাত বাসের ড্রাইভার হেলপারসহ যাত্রীদের অতর্কিত ভাবে ছুরিকাঘাতে ও পিটিয়ে আহত করে সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামাল লুটপাট করে। এসময় এক ডাকাত গাড়িটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। সে গাড়ি চালিয়ে টাঙ্গাইল দিয়ে ঘুরিয়ে আবারও সাভারের সিএন্ডবি এলাকায় এসে গাড়ি রাখেন। এসময় কিছু যাত্রী রক্তাক্ত অবস্থায় চিৎকার দিলে ঢাকা-আরিচা মহাসড়কে টহলরত সাভার মডেল থানার এসআই মজিবুর রহমান ডাকাতির বিষয়টি বুঝতে পেরে সেখানে গেলে তিন ডাকাত পালিয়ে গেলেও ফিরোজ আর হৃদয় নামের দুই ডাকাততে আটক করে।

You might also like