দোকানে নিয়ে স্কুলছাত্রীকে কুপ্রস্তাব, মুদি দোকানী গ্রেফতার

৬৯

প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে মুদি দোকানে নিয়ে যৌন হায়রানীর ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে মুদি দোকানদার মাহবুব সরদারকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার দুপুরে সাতক্ষীরার আশাশুনি উপজেলার সোদকনা গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। লম্পট মাহবুব সরদার আশাশুনি উপজেলার সোদকনা গ্রামের মৃত. জালাল সরদারের ছেলে ও সোদকনা বাজারের মুদি দোকানদার। স্কুলছাত্রী মেয়েটি কালিগজ্ঞ উপজেলার চম্পাফুল গ্রামের ও চম্পাফুল আশ্চার্য প্রফুল্ল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের নবম শ্রণির ছাত্রী।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, মেয়েটি বিদ্যালয়ে যাতায়াতের সময় লম্পট মুদি দোকানী ওই ছাত্রীকে উত্যক্ত করতো। গত ২ এপ্রিল মেয়েটি বিদ্যালয় থেকে বাড়িতে যাওয়ার সময় তাকে ঝালমুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে দোকানের মধ্যে নিয়ে কুপ্রস্তাব দেয়। শরীরের স্পর্শকাতর অংশে হাত দিয়ে যৌন হায়রানি করে।

ওসি আরও বলেন, বিদ্যালয়ে যাতায়াতের সুবাদে দোকানে কেনাবেচার মাধ্যমে তাদের পরিচয়। পরিচয়ের পর থেকেই ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করে আসছিলো মাহবুব সরদার। এমন অভিযোগে স্কুলছাত্রীর মা থানায় অভিযোগ দিলে তাকে গ্রেফতার করা হয়। মুদি ব্যবসায়ী মাহবুবের ছেলে মেয়ে রয়েছে বয়সও অনেক বেশী তবে চরিত্রহীন। তার বিরুদ্ধে অভিযোগ পাওয়ার পরই অভিযোগটি এজাহারভুক্ত করে তাকে গ্রেফতার করা হয়েছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like