দোহায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

‘স্বাক্ষরতা অর্জন করি, দক্ষ হয়ে জীবন গড়ি’ এই পতিপাদ্যকে সামনে ঢাকার নবাবগঞ্জ ও দোহার উপজেলায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে উপজেলা র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা  প্রশাসনের আয়োজনে এ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি নবাবগঞ্জ উপজেলা সদর থেকে বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পূনরায় উপজেলা প্রাঙ্গনে এসে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

আলোচনা সভায় নবাবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ্ মোহাম্মাদ ফেরদৌস খান, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলু,নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, আওয়ামীলীগের উপ কমিটির উপ সম্পাদক অসিম কুমার সরকার, শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমানসহ উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

অপর দিকে দোহারে উপজেলা শিক্ষা অফিস ও উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলায় গিয়ে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা লিয়াকত আলী মিয়া, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিন্দোল বারী, জয়পাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদ হাসান শাহীন প্রমূখ।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like