ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় বখাটের চুরিকাঘাতে এক স্কুল ছাত্রী ও তার বাবা গুরুতর আহত

৬৮

বরগুনার পাথরঘাটায় ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় বখাটের চুরিকাঘাতে এক স্কুল ছাত্রী ও তার বাবা গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় তাদেরকে পাথরঘাটা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে দুপুরে ইয়াসিন নামের এক বখাটেকে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ। পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ ও আহত মেয়েটির স্বজনরা জানিয়েছেন, পাথরঘাটার হরিণঘাটা এলাকার ৯ম শ্রেণীর ছাত্রীকে প্রায় সময় কু-প্রাস্তাব দিয়ে আসছিলো একই এলাকার ইয়াসিন নামের এক বখাটে।

বৃহস্পতিবার ভোর রাতে বখাটে মেয়েটি ঘরে প্রবেশ করলে, মেয়েটি চিৎকার করে। এ সময় মেয়েটির বাবা ছুটে এসে বখাটে ইয়াছিনকে ধরে ফেললে ইয়াছিন তার হাতে ছুরি দিয়ে মেয়েটির বাবাকে আঘাত করে, এ সময় বাবাকে বাচাতে ছুটে আসলে মেয়েকেও ছুরিকাঘাত করে ইয়াসিন।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে মেয়েটির মামা থানায় অভিযোগ করলে তাৎখনিক এলাকায় অভিযান চালিয়ে ধান ক্ষেতের মধ্য থেকে এলাকাবাসীর সহায়তায় ইয়াসিনকে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রক্তমাখা ছুরিও উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে মামলা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। এদিকে মেয়ের বাবার হাতে যে আঘাত লেগেছে তার চিকিৎসা বরিশালেও সম্ভব না দাবী করেন কর্তব্যরত চিকিৎসক।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like