নতুন গানে পর্দা কাঁপাতে ফের নুসরাত ফারিয়া

২০১৮ সালে মুক্তি পায় নায়িকা-গায়িকা নুসরাত ফারিয়ার ‘পটাকা’ গানটি। এই কাজটি নিয়ে  আলোচনা-সমালোচনা সবই ছিল তুঙ্গে। গানটি নিয়ে বেশ সরব ছিল সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো।

ঢাকাই ছবিতে এখন বেশ সরব লাস্যময়ী নায়িকা নুসরাত ফারিয়া। গান, নাচ, অভিনয়, বিতর্ক  কিংবা উপস্থাপনা সৃজনশীল ও যুক্তি নির্ভর সব মাধ্যমে বেশ পারদর্শী এই নায়িকা। নায়িকা নুসরাত ফারিয়ার গানে অভিষেক হয়েছিল ‘পটাকা’ দিয়ে।

এরপর নায়িকা-গায়িকা নুসরাত ফারিয়া অন্তর্জালে প্রকাশ করেন তার দ্বিতীয় গানভিডিও ‘আমি চাই থাকতে’। এই গানটির মাধ্যমে দর্শক-সমালোচক সবার প্রশংসা লুফে নেন নুসরাত ফারিয়া।

এখানেই শেষ নয়। এরপর শিহাব শাহীনের ওয়েব ছবি ‘যদি কিন্তু তবুও’তেও গেয়েছেন। নতুন খবর হল, এবার নতুন গানে পর্দা কাঁপাতে ফের আসছে নুসরাত ফারিয়া।

গেল ৩ সেপ্টেম্বর হয়েছে গানটির রেকর্ডিং। জানা গেছে, গানটির কাজ চলছে গত ছয় মাস ধরেই। এর সংগীতায়োজন থেকে শুরু করে ভিডিওতেও থাকবে বিশেষ চমক।

সম্প্রতি ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন গিয়াসউদ্দিন সেলিমের নতুন ছবি ‘গুনিন’-এ। অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির কাজ শুরু হবে। ছবিটিতে আরও দেখা যাবে শরিফুল রাজ, ইরেশ যাকের, মনোয়ার, আজাদ আবুল কালাম পাভেলসহ অনেককে।

You might also like