নতুন স্বামীর সঙ্গে রোমান্সে মেতেছেন মাহি

‘রাইখাছি মনেতে তোমায়

আছো মোনাজাতে

পাইয়াছি জীবনে তোমায়

চাই আখেরাতে’

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি ছন্দময় প্রার্থনা পোস্ট দিয়েছেন সময়ের জনপ্রিয় ঢালিউড তারকা মাহিয়া মাহি। সেই সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি। শুধু তাই নয়, রয়েছে আরও টুইস্ট। নতনু স্বামী কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে দুটি রোমান্টিক ছবিও প্রকাশ করেছেন এই নায়িকা।

এর আগে ১৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেন মাহি। সেখানে দেখা যায়, বিশাল বড় দুটি ট্যাডি বিয়ারের সঙ্গে বাচ্চাসুলভ ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। নায়িকার ছবিগুলো তুলেছেন তার স্বামী রাকিব সরকার।

ছবির ক্যাপশনে মাহি লিখেছেন- ‘আমি অনেক খুশি গিফট পেয়ে, কিন্তু ঘটনা হলো এটা ছবি তোলার কেমন স্টাইল? বাই দ্য ওয়ে, ছবি তুলেছেন আমাদের রাকিব সরকার।’ ছবির মন্তব্যে রাকিব লিখেছেন- ‘তোমার খুশিতে আমি খুশি।’

ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে নতুন সংসারে বেশ ভালো সময় কাটাচ্ছেন ঢালিউড এই অভিনেত্রী।

এর আগে, প্রথম স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই গুঞ্জন ওঠে দ্বিতীয় বিয়ের। তবে সব সময়ই মাহি তা শুধুই গুঞ্জন হিসেবে মন্তব্য করেছেন।

এরপর নিজেই জানান দেন বিয়ের খবর। বিয়ের দিন নিজের ফেসবুকে ছবি প্রকাশ করে তাতে লেখেন, ‘আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

মাহি ও রাকিব দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর সংসারে দুই সন্তানের জনক রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। বর্তমানে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রাকিব সরকার।

রাকিবের সঙ্গে মাহির বন্ধুত্ব বেশ পুরনো। দুজনের মতের মিল এবং বোঝাপড়াও ভালো। আর তাই ৯ বছরের বন্ধুত্বকে বিয়েতে রূপ দিয়েছেন তারা। ভবিষ্যৎ জীবনে একে অন্যের পাসে থাকবেন এমনটাই প্রত্যাশা এই নবদম্পতির।

You might also like