নরসিংদীতে ঔষধ কোম্পানির বিক্রয় কর্মকর্তার মরদেহ উদ্ধার

১০৫

নরসিংদী শহরের ভেলানগর চিনিশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে নাইমুর রহমান(২৪) নামে এক ঔষধ কোম্পানির বিক্রয় কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাইমুর রহমান নাটোরের তারা নগর গ্রামের শফিকুর রহমানের ছেলে। সে সেঞ্চুরি এগ্রো লিমিটেড (ভেটেনারী) নামে একটি ঔষধ কোম্পানির বিক্রয় কর্মকর্তা ছিলেন।

ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নরসিংদী মডেল থানার এস আই নূর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও ঔষধ কোম্পানির কর্মকর্তা জানান, নিহত নাইমুর রহমান গত ২ মাস আগে সেঞ্চুরি এগ্রো লিমিটেড কোম্পানিতে বিক্রয় কর্মকর্তা হিসেবে নরসিংদীতে কাজে যোগদান করেন। সে নরসিংদী শহরের ভেলানগর ঢাকা বাসস্ট্যান্ডের পিছনে একটি মেসে ভাড়া থাকত। রবিবার রাতে কাজ শেষে মেসে রওনা হয়েছিল। সকালে নাইমুর রহমান এর নিহতের খবর পায়।

সদর মডেল থানার এস আই নূর হোসেন জানান, এলাকাবাসী মরদেহ দেখতে পেয়ে পুলিকে খবর দেয়। ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। নিহতের দুই হাতে ও বুকের বাম পাশের ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা? তাকে কি কারণে হত্যা করেছে সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

You might also like