নরসিংদীতে কার্ভাডভ্যান চাপায় নিহত ৪

১৫

নরসিংদীর রায়পুরায় সবজি বাজারে মালবাহী কার্ভাডভ্যানের চাপায় চারজন নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

বৃহস্পতিবার সকাল ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় মহাসড়কের পাশের সবজি বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫৫), একই ইউনিয়নের নিলকুঠি এলাকার সায়েদ মিয়ার ছেলে মোস্তাকিম মিয়া (৪৫), মাহমুদাবাদ মিঠাবানহাতি এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন (২৮) ও মাহমুদাবাদ সরকার বাড়ির জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬)।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী কাভার্ডভ্যান সিলেটের উদ্দেশে যাচ্ছিল। কার্ভাডভ্যানটি মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের সবজি বাজারে ঢুকে পড়ে। এ সময় এটি বাজারের কয়েকটি দোকান ও ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফারুক, মোস্তাকিম ও রিপন নামে তিন সবজি বিক্রেতার মৃত্যু হয়। এছাড়া ইজিবাইকের চালকসহ ছয়জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে গুরুতর আহত ইজিবাইক চালক বাচ্চু মিয়াকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়।