নরসিংদীতে বাস চাপায় দুই পথচারী নিহত

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী একটি বাসের চাপায় দুই পথচারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। এঘটনায় উত্তেজিত এলাকাবাসী বাসটিতে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। মঙ্গলবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর হাজী বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলো, শিবপুর শ্রীফুলিয়া গ্রামের কিতাব আলী স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও শিবপুর সৃষ্টিঘর এলাকার কাজী আয়েছ আলীর স্ত্রী অনোয়ারা বেগম (৬৫)।

পুলিশ ও স্থানীয়র জানায়, সিলেট থেকে উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। গাড়ীটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর সৃষ্টিঘর হাজী বাগান এলাকায় পৌঁছলে গাড়ীটি পথচারী রোকেয়া ও আনোয়ারাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের দুই জনের মৃত্যু হয়। আহত হয় তানজিনা (১৫) নামে একজন।

এসময় গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় চালককে ধাওয়া দেয় স্থানীয়রা। পরে উত্তেজিত মানুষ গাড়ীটিতে ভাংচুরের পর অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একই সাথে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নূর হায়দার তালুকদার বলেন,দুর্ঘটনায় দুইজন পথচারী নিহত হয়েছে। এসময় উত্তেজিত জনতা বাসটিতে অগ্নিসংযোগ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আমরা ঘাতক বাসটিকে আটক করেছি।

You might also like