‘নরসুন্দরী’ সিনেমায় গ্ল্যামারহীন মাহি ও সাইমন জুটি

১০

চিত্রনায়ক সাইমন সাদিক ও নায়িকা মাহিয়া মাহি’র মধ্যে বোঝাপড়াটা বেশ ভালো। নিজেদের ফিল্মি ক্যারিয়ারে একাধিক ছবিতে অভিনয় করেছেন তারা। শুধু তাই নয়; এই জুটি একসঙ্গে অভিনয় করে তাদের অভিনীত সিনেমা জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করে নেয়।

ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও সাইমন সাদিক। এবার নরসুন্দরীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন মাহি। চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনীর পরিচালনায় তাদের নতুন ছবিটির নাম ‘নরসুন্দরী’।

ছবিতে হাকিম মাঝি হয়ে হাজির হয়েছেন সাইমন সাদিক। নরসুন্দরী সিনেমায় তাকে এ চরিত্রে দেখা যাবে। এরই মধ্যে ৩-৪ দিন শুটিংয়ে অংশ নিয়েছেন সাইমন। এর আগে তাকে ভিন্ন কিছু চরিত্রে দেখা গেলেও নতুন যে চরিত্রে অভিনয় করছেন সেভাবে আগে দেখা যায়নি।

সিনেমায় সাইমনের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি। তাকেও দেখা যাবে ভিন্ন রকম লুকে। মাহি জানান, তিনি সব সময় চরিত্রে বৈচিত্র্য চেয়েছেন।  এবারের চরিত্রটি সত্যি অন্য রকম। মেয়ে হয়েও গ্রামের একটা সেলুন চালান তিনি। ছেলেরা সেখানে আসে চুল কাটাতে। সেটা নিয়েই তৈরি হয় নানা ঝামেলা। শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমার সেলুন রক্ষা পায়।

গাজীপুরে সিনেমার শুটিং চলছে। সেখানে টানা চলবে শুটিং। সামাজিক ক্রাইসিস নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। সিনেমার প্লটে ভালোবাসাও আছে।

সিনেমায় সাইমন ও মাহিয়া মাহিকে দেখা যাবে ভিন্ন রকম লুকে। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন শামীম আহমেদ রনী। গল্পের প্রয়োজনে নরসুন্দরী’ সিনেমায় গ্ল্যামারহীন মাহি ও সাইমন জুটি পর্দায় ধরা দিতে যাচ্ছেন ভিন্নধর্মী চরিত্রের মোড়কে।

You might also like