নাঙ্গলকোটে মা ভাবীকে কুপিয়ে হত্যা,ঘাতক আটক 

৪২

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুঁজকরা গ্রামের পূর্ব পাড়ায় বেপারী বাড়ীতে পারিবারিক কলহের জের ধরে আপন মা ও ভাবীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা করেছে ছায়েদুল হক সিকি। এ ঘটনায় একজন আহত হয়েছে।

আজ সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুল হাইর স্ত্রী সৎ মা  নুরজাহান বেগম (৭০),আজিজুল হকের স্ত্রী ভাবী নুরনাহার বেগম পুষ্পা (৪৫).আহত ভাতিজি আরজু আক্তার (২৮)।

 এ ঘটনায় আব্দুল হাইয়ের ছেলে ঘাতক ছায়েদুল হক সিকিকে আটক করা হয়েছে ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, তার মেয়ের বাড়ী থেকে নাস্তা খাওয়াকে কেন্দ্র করে তার মায়ের সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ছায়েদুল হক সিকি বটি দা দিয়ে মা ও ভাবীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে, তাদের বাচাঁতে এলে ছায়েদুল হক সিকি তার ভাতিজি আরজু আক্তারকেও চুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরজাহান ও  নুরনাহার বেগম পুষ্পাকে মৃত ঘোষণা করেন,পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে।

নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঘাতক সাইফুল ইসলামকে তাৎক্ষণিকভাবে ওই গ্রাম থেকে আটক করি,ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার দায় স্বীকার করে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

You might also like