নাচের মুদ্রায় সম্প্রীতির বন্ধনে এক হওয়ার আহ্বান অভিনেত্রী ভাবনার

সময়ের আলোচিত অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নাটক-সিনেমা-নৃত্য কিংবা ছবি আঁকা; এমনকি লেখালিখি সৃজনশীল ও মননশীল এসব মাধ্যমে বেশ সরব ভাবনা। ছোটবেলা থেকেই শিল্পচর্চার সঙ্গে জড়িত তিনি।

সম্প্রতি দেশের সনাতন ধর্মাবলম্বীদের পূজা উৎসব শেষ হয়েছে। এই পূজা উৎসবকে কেন্দ্র করে ‘অয়ি গিরিনন্দিনী’ শিরোনামের গানের সঙ্গে নাচ করেছেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। পরনে শাড়ি ও গলায় মালা পরে ব্যতিক্রমী এক্সপ্রেশনে নিজেকে নাচটিতে উপস্থাপন করেছেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুক দেয়ালে নাচ-ভিডিওর ক্যাপশনে ভাবনা লেখেন, ‘সম্প্রীতির বন্ধনে আমরা সবাই এক হই।’ অন্তর্জালে বেশ প্রশংসা কুঁড়িয়ে নিচ্ছে এই নাচের ভিডিওটি।

নাচটি মূলত একটি ক্লাসিকাল ড্যান্স। এই নাচের মাধ্যমে নিজের শিল্পী মনের কিছু ভাবনা ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন ভাবনা। সবাইকে সম্প্রীতির বন্ধনে এক হওয়ার আহ্বান জানিয়েছেন এই অভিনেত্রী।

নৃত্যটি পরিচালনা করেছেন শাওন শান। চিত্রগ্রহণ ও সম্পাদনায় ক্রিয়েটিভ ফিল্মস। কাজটির জন্য ভাবনা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফয়সাল রাজীব ও স্বপ্নীল সজীবের প্রতি।

ভাবনার এই নাচের ভিডিও এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। এই ভিডিওতে ভাবনার নাচ প্রশংসিতও হয়েছে। এই মুহূর্তে ভাবনার হাতে রয়েছে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাটি।

You might also like