নাটোরে বন্দুক যুদ্ধে এক মাদক ব্যাবসায়ী নিহত

নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে কাবিল শেখ নামে এক মাদক ব্যাবসায়ী নিহত হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ,গুলি ও বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

রাত ১ টার দিকে উপজেলার মহিষভাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কাবিল শেখ উপজেলার জোনাইল গ্রামের মৃত শহিদুল শেখের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি ২ এর মেজর শিবলী মোস্তফা জানান ,নিয়মিত টহলের অংশ হিসেবে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামে র‌্যাবের একটি টহল টিম টহল দেওয়ার সময় মহিষভাঙ্গা গ্রামের নির্জন একটি রাস্তায় কয়েকজন এক সাথে জটলা করতে দেখে।

এসময় র‌্যাব সদস্যরা তাদের দিকে এগুতে গেলে তারা র‌্যাবকে লক্ষ করে গুলি বর্ষন করে। র‌্যাবও অত্মরক্ষার্থে পাল্টা গুলি বর্ষন করে। এ সময় উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময়ে কাবিল শেখ গুলিবিদ্ধ হয়ে মাঠের মধ্যে পরে যায় এবং অন্যরা পালিয়ে যায়।

পরে সেখান থেকে আহত অবস্থায় কাবিল শেখকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহত দুই র‌্যাব সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ,গুলি ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত কাবিল শেখের বিরুদ্ধে থানায় একাধীক অস্ত্র ও মাদক মামলা রয়েছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like