নাটোরে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি; আটক-১

৮০

নাটোরে র‌্যাবের পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে সালাম শেখ নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৫। সদর উপজেলার আহম্মেদপুর বাজার সংলগ্ন ব্রীজের কাছ থেকে তাকে আটক করা হয়।

পরে তার নামে চাঁদাবাজির মামলা করে সদর থানায় সোপর্দ করা হয়। আটক সালাম শেখ বাইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। রবিবার দুপুর ১২টার দিকে র‌্যাব-৫, সিপিসি-২ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিংকালে র‌্যাব-৫, সিপিসি-২ এর কমান্ডার শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় সালাম শেখ নিজেকে র‌্যাব-৫ এর সদস্য দাবী করে নাটোর শহরের কানাইখালী মহল্লার পরেশ চন্দ্র ঘোষের ছেলে প্রনব কুমার ঘোষ ও একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আবুল কালামকে মাদক ব্যবসায়ী হিসেবে আটক করার ভয়ভীতি প্রদর্শন করে এবং তাদের কাছে ৭৫ হাজার টাকা চাঁদা দাবী করে। ভয়ে পরেশ চন্দ্র ঘোষ ও আবুল কালাম প্রথম দফায় সালাম শেখকে ৭০ হাজার টাকা চাঁদা প্রদান করে।

দ্বিতীয় দফায় পাঁচ হাজার টাকা ৩০ জুন শনিবার রাতে পরিশোধের সময় রাত ১১টার দিকে সদর উপজেলার আহম্মেদপুর বাজার সংলগ্ন ব্রীজের কাছ থেকে র‌্যাব-৫, সিপিসি-২ কার্যালয়ের কমান্ডার শিবলী মোস্তফার নেতৃত্বে র‌্যাব-৫ এর সদস্যরা তাকে আটক করে। পরে আটককৃত সালাম শেখকে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like