নারায়ণগঞ্জে নৌকাডুবি : তিনজনের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবির ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন তিনজন।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে শীতলক্ষ্যা নদীর নারায়ণগঞ্জের নবীগঞ্জ ঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, খানপুর ব্রাঞ্চরোড এলাকার মো. জিয়ার ছেলে শাওন (১৭), মেহেদী হাসানের ছেলে জীম (১৮) ও মো. শাহজাহানর ছেলে রিফাত (১৭)। নিহত সকলেই সম্পর্কে বন্ধু ও সহপাঠী ছিলেন।

জানা যায়, নবীগঞ্জ দর্গার মেলা থেকে ফিরছিলেন সবাই। এ সময় মাঝ নদীতে একটি বড় লাইটার জাহাজ যাচ্ছিল। জাহাজটি যাওয়ার জন্য তাদের নৌকাটি অপেক্ষায় থাকে জাহাজটি পার হওয়ার জন্য। জাহাজটি পাশ দিয়ে গেলে জাহাজের ঢেউয়ে পাশে থাকা অপর নৌকার সাথে ধাক্কা লাগে। এসময় দুর্ঘটনাকবলিত নৌকার অগ্রভাগ ডুবে যায়। এমন পরিস্থিতিতে তাড়াহুড়ো করে লাফিয়ে নদীতে পড়েন নৌকায় থাকা অনেকে।

নারায়ণগঞ্জ সদর নৌ-থানার উপ-পরিদর্শক ফোরকান আহমেদ বলেন, স্থানীয়দের থেকে রাতে খবর আসে নৌকাডুবির। ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, নৌকায় মোট ১১ জন যাত্রী ছিলেন, এর মধ্যে তিন জন নিখোঁজ। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহমেদ জানান, নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের বয়স ১৭ থেকে ১৮। তাদের বাড়ি খানপুর ব্রাঞ্চরোড এলাকায়।

You might also like