নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে জাতীয় শোক দিবস পালিত

১৩৫

জাতীয় শোক দিবস উপলক্ষে ইশা খাঁ’র রাজধানী খ্যাত সোনারগাঁওয়ে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণের আয়োজন করেছেন নারায়ণগঞ্জ -৩ আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম।

আয়োজনের অংশ হিসেবে তিনি এলাকার জনগণের সঙ্গে মত বিনিময় করেন।  জাতির জনকের আদর্শ ধারণ করে তিনি দীর্ঘদিন নিজস্ব অর্থায়ণে এলাকার রাস্ত-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।

শফিকুল ইসলাম বলেন, ‘এলাকার সার্বিক উন্নয়ন করতে হলে জনপ্রতিনিধি হওয়া প্রয়োজন। নিজের অর্ধায়নে আমি এলাকায় অনেক উন্নয়ন কাজ করেছি। সে জন্য এলাকার জনগণ এখন আমাকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায়। আমিও তাদের আশ্বস্ত করেছি, জনপ্রতিনিধি হয়ে এলাকার উন্নয়ন করে ইশা খাঁ’র রাজধানী ঐতিহাসিক সোনারগাঁওকে বাংলাদেশের একটি মডেল এলাকা হিসেবে প্রতিষ্ঠা কবর।

তিনি আরো বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করি। তার আদর্শের প্রতি সন্মান বুকে নিয়েই রাজনীতির পথে হাঁটতে চাই। তার দেয়া ঐতিহাসিক ভাষণ আমার কানে সারাক্ষণ বাজতে থাকে। আমি শুনতে পাই তিনি আমাকে এগিয়ে যেতে বলছেন। আমার বিশ্বাস, আমি সংসদ সদস্য নির্বাচিত হলে এলাকার উন্নয়ন করার পাশাপাশি আওয়ামীলীগের সুনাম বহন করতে সক্ষম হবো।’

জনগণের সঙ্গে কুশল বিনিময়ের এক পর্যায়ে ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম সোনারগাঁওয়ের কয়েকটি এলাকা চিহ্নিত করে সেখানকার রাস্তা ও অবকাঠামো সংস্কারের প্রতিশ্রুতি দেন। তিনি মনে করেন, জন প্রতিনিধি হওয়া ছাড়া সমস্ত সোনারগাঁওয়ের উন্নয়ন করা সম্ভব না। তিনি এ বিষয়ে জনগণের সহযোগীতাও প্রত্যাশা করেন।

মতবিনিময় শেষে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়। পরে তিনি পিরোজপুর, সোনারগাঁও, সম্ভুপুরা, সরমান্দী, মোগরাপাড়া, কাঁচপুর এলাকায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন।

এ সময় তার সঙ্গে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিপুলসংখ্যক নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like