নায়িকা ও গায়িকা নুসরাত ফারিয়ার নতুন গান ‘হাবিবি’

সিনেমা পোকা বা গান পোকা যাই বলিনা কেন নায়িকা নুসরাত ফারিয়ার এই গান সম্পর্কে ওয়াকিবহাল নেই এমনটা বলা যায় না। দুই বাংলার অন্যতম চলচ্চিত্র মুখ নুসরাত ফারিয়ার গাওয়া প্রথম গান ‌‘পটাকা’ এমনই বাজিমাত করেছিল।

২০১৮ সালের কথা। দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া তার গাওয়া ‘পটাকা’ একরকম আগুন ধরিয়ে দিয়েছিল অন্তর্জালে। গান-ভিডিওটিকে ঘিরে আলোচনা-সমালোচনা হয়েছিল অন্তর্জাল দুনিয়ায়।

নুসরাত ফারিয়ার গাওয়া একমাত্র গান ‌‘পটাকা’ প্রকাশের পর ভক্তরা অপেক্ষায় ছিল ফারিয়ার  দ্বিতীয় গানের চমক লুফে নিতে। প্রথম গানের দুই বছরের মাথায় আবারও নতুন গানচিত্র ‘আমি চাই থাকতে’ প্রকাশ করেন নুসরাত ফারিয়া।

গানটি নুসরাতের জন্য তৈরি করেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি। ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর ব্যানারে গেল বছরের অক্টোবর মাসে প্রকাশ পায় এই গানচিত্রটি।

এবার ফের এক বছরের মাথায় তৃতীয় গান নিয়ে আসছেন নুসরাত ফারিয়া। গেল ২৩ অক্টোবর রাতে তারই ইঙ্গিত দিয়েছেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করে ফারিয়া লিখেছেন, ‘কী হতে পারে বলুন তো’। এরপর হ্যাশট্যাগ দিয়ে লেখা ‘হাবিবি’।

১৫ সেকেন্ডের ভিডিওতে ‘হাবিবি’ লেখাটিই পাওয়া গেছে। আর ভিডিওর উপরের ডান দিকে এসভিএফ মিউজিকের লোগো। এ থেকে স্পষ্ট অনুমান করা যায় ‘হাবিবি’ হতে যাচ্ছে নায়িকা ও গায়িকা নুসরাত ফারিয়ার তৃতীয় নতুন গান।

You might also like