নিঁখোজের ৪ দিন পর মিলল স্কুলছাত্রের বস্তাবন্দি মরদেহ

বরিশালের উজিরপুর থেকে নিখোঁজ হওয়ার চারদিন পর ডোবা থেকে দীপ্ত মণ্ডল (৮) নামে এক স্কুলছাত্রের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) সকাল সাড়ে ৮ টায় মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আর্শাদ।

নিহত দীপ্ত উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কাজীবাড়ির দীপক মণ্ডলের ছেলে। সে তৃতীয় শেণির ছাত্র ছিল। গ্রেপ্তারকৃতরা হলেন একই এলাকার রতন বিশ্বাস, তার স্ত্রী ইভা মল্লিক ও নয়ন শীল।

ওসি আলী আর্শাদ বলেন, গত শুক্রবার (২৭ মে) রাত ১১টায় বাড়ি থেকে নিখোঁজ হয় দীপ্ত। এ ঘটনায় তার বাবা দীপক মন্ডল শনিবার (২৮ মে) রাতে উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনার চারদিন পর প্রতিবেশী রতন বিশ্বাস ও নয়ন শীলকে সন্দেহ করেন স্থানীয়রা। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা দীপ্তকে হত্যার কথা স্বীকার করেন।

এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভোর সাড়ে ৫টায় পার্শ্ববর্তী একটি ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় দীপ্তর মরদেহ উদ্ধার করে। আর জড়িত থাকার অভিযোগে রতন বিশ্বাস, তার স্ত্রী ইভা মল্লিক এবং নয়ন শীলকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পাশাপাশি গ্রেফতার তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হবে।

You might also like