নিউজিল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

৬৪

নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে দেশটিতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। স্থানীয় সময় দুপুর ২টা ৪৫ মিনিটে ক্রাইস্ট চার্চে অবতরণ করে টিম টাইগার্স।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া বিভাগ।

২০ সদস্যের ক্রিকেট দলের সঙ্গে ছিলেন আরও ১৫ সদস্যের কর্মকর্তা-কর্মচারি, কোচিং স্টাফ। বিশাল বহরের এই দলটি প্রথমে এক সপ্তাহ কোয়ারেন্টাইন পালন করবে ক্রাইস্টচার্চে। এরপর করবে অনুশীলন। ২০ মাচ থেকে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর টাইগাররা খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

সাকিব আল হাসানকে ছাড়াই নিউজিল্যান্ড গেলো বাংলাদেশ দল। তৃতীয় সন্তানের বাবা হবেন, এ কারণে স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছেন সাকিব। এরইমধ্যে তিনিও যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন।

কোয়ারেন্টাইন শেষে কুইন্সটাউনে পাঁচদিনের বিশেষ প্রস্তুতি ক্যাম্প করবে টাইগাররা। এরপর ২০ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম ওয়ানডে হবে ডানেডিনে। এরপর ২৩ মার্চ ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে। শেষ ওয়ানডেটি ২৬ মার্চ ওয়েলিংটনে।

ওয়ানডে সিরিজ শেষে ২৮ মার্চ হ্যামিল্টনে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হবে নেপিয়ারে ৩০ মার্চ। অকল্যান্ডে ১ এপ্রিল সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি।

You might also like