নিখোঁজ ৪ কিশোরী উদ্ধার, কাজের সন্ধানে বেরিয়েছিল ৪ বোন

লক্ষ্মীপুরে নিখোঁজের ৪৮ ঘণ্টা পর নিখোঁজ চার কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। পরিবারে অভাবের কারণে কাজের সন্ধানে লক্ষ্মীপুরের কমলনগরের একই পরিবারের চার কিশোরী ঘর ছেড়ে বেরিয়ে পড়েছিল। তাদের উদ্দেশ্য ছিল, গার্মেন্টস বা বাসাবাড়িতে কাজ করে পরিবারকে আর্থিক সহযোগিতা করার।

রোববার (৮ মে) রাত ৯টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে জরুরি প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে সামিয়া আক্তার, জোবায়দা আক্তার, সিমু আক্তার ও মিতু আক্তারকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করা হয়। পরে তাদেরকে কমলনগর থানা পুলিশ বাড়িতে নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করেন।

এর আগে শনিবার (৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামের বাদামতলি এলাকার বাড়ি থেকে কাজের উদ্দেশে তারা পালিয়ে যায়। সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি না ফেরায় নানী পরিচয়ে আকলিমা বেগম নামে একজন তাদের নিখোঁজে ঘটনায় কমলনগর থানায় ডায়েরি করে। তারা ১২-১৪ বছর বয়সী। সম্পর্কও বন্ধুর মতো।

জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, কাজের সন্ধানে ঢাকা যাওয়ার উদ্দেশে তারা বাড়ি থেকে পালিয়ে আসে। রাত বেশি হয়ে যাওয়ায় বাস পায়নি। পরে নুরুল ইসলাম নামে এক পুলিশ সদস্য তাদেরকে নিজের ভাড়া বাসায় নিয়ে রাখে। কিন্তু তারা নিজেদের পরিচয় গোপন রাখে। বিভিন্ন গণমাধ্যমের সংবাদ ও থানায় নিখোঁজ ডায়েরির মাধ্যমে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়।

%d bloggers like this: