নিজের প্রতি সহিংসতার স্মৃতি নিয়ে গান গাইলেন তাশফি

সম্প্রতি প্রকাশ পেলো নতুন প্রজন্মের সংগীতশিল্পী তাশফির একক গান ‘আলো’। নিজের প্রতি সহিংসতার স্মৃতি নিয়ে গান গাইলেন এই সংগীতশিল্পী। গানের শিরোনাম ‘আলো’।

আরাফাত কাজীর কথায় তাশফির সুরে গানটির সংগীতায়োজন করেছেন পশ্চিমবঙ্গের সংগীত পরিচালক সুদীপ্ত পাল। গানের ভিডিওতে মডেল হয়েছেন সারাহ আলম।

গানের ভিডিওটি নির্মাণ করেছেন ইলাজার ইসলাম। সংগীতশিল্পী তাশফি নিজের জীবনের অন্ধকার অধ্যায় পেরিয়ে আলো খুঁজে পেয়েছিলেন সুরের পথে। নিজের মৌলিক গানে এবার তিনি তার বেদনার কথা তুলে ধরলেন।

একজন মানুষ যখন কারও দ্বারা নির্যাতন বা সহিংসতার শিকার হন, অবদমিত হন, তখন তিনিই জানেন তার কেমন লাগে। সেই অন্ধকার থেকে অনেকেই তখন আলো খুঁজে পান না। সেসব মানুষকে শক্তি ও সাহস জোগাতে বিশেষ গান গাইলেন নতুন প্রজন্মের সংগীতশিল্পী তাশফি।

নির্যাতিত নারীদের পথ দেখাতে অন্তর্জালে প্রকাশ পেয়েছে তাশফির ‘আলো’। বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক শিল্পী হিসেবে চীনের ‘ইন্টারন্যাশনাল গোস্ট ফেস্টিভাল’-এ অংশ নেয়ার অর্জনও আছে তাশফির ঝুলিতে।

তাশফি জানান, নিজের বেদনার কথা তুলে ধরেন গীতিকার আরাফাত কাজীকে। সঙ্গে দিয়ে দেন সুদীপ্ত পালের মিউজিকে তার করা সুরটিও। তাশফির বয়ান থেকে রচিত কথায় তৈরি হয় গানটি।

%d bloggers like this: