নিজের রেকর্ড নিজেই ভাঙলেন; কোটির ক্লাবে নুসরাত ফারিয়া!

৩১

ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী নুসরাত ফারিয়া। জনপ্রিয় নায়িকা থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন অনেক আগেই। ২০১৮ সালের কথা। এই নায়িকা গায়িকা হয়ে ইউটিউবে সাড়া ফেলে দেন তার গাওয়া প্রথম গান ‘পটাকা’র মাধ্যমে।

সুর যে তাঁর কণ্ঠ ছিল তা প্রকাশ হতে বাকি থাকেনি। আলোচনা সমালোচনা পেরিয়ে এই প্রতিবেদন লেখার আগ মুহূর্ত পর্যন্ত ইউটিউবে গানটির ভিউ ছাড়িয়েছে ৭ দশমিক ৫ মিলিয়নের ঘরে।

তবে ২০২০ সালে ‘আমি চাই থাকতে’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়ে ফের আলোচনার জন্ম দেন নুসরাত ফারিয়া। ইউটিউবে গানটি প্রকাশের পরপরই দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলে।

নতুন খবর হল, এবার নিজের রেকর্ড নিজেই ভাঙলেন তিনি। অন্তর্জালে ঝড় তোলা ফারিয়ার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ পটাকা’কে টপকে কোটির ক্লাবে নাম লিখিয়েছে।

এই প্রতিবেদন লেখার আগ মুহূর্ত পর্যন্ত ইউটিউবে এই গানটির ভিউ ছাড়িয়েছে ১ কোটির ঘরে। ‘আমি চাই থাকতে’ গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন এবং সুর ও সংগীত আয়োজন করেছেন ভারতের মাস্টার ডি।

গেল বছরের ১৩ অক্টোবর ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় গানটি। মিউজিক ভিডিওটির নৃত্য পরিচালনা করেছেন বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

You might also like