নিজ গ্রামের নিম্নবিত্তদের পাশে নায়িকা ববি-বর্ষা

১২৬

বেশ কিছু সিনেমায় অভিনয় করার কারণে এখন দেশবাসীর কাছে পরিচিত চিত্রনায়িকা বর্ষা। শিল্পী হিসেবে তার আছে সামাজিক দায়বদ্ধতা। করোনাভাইরাস সমস্যার কারণে এখন প্রায়ই তাকে দেখা যচ্ছে সেই দায়িত্ব পালন করতে।

সম্প্রতি নিজ গ্রামে ত্রাণ বিতরণ করেছেন বর্ষা। সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে বর্ষার গ্রামের বাড়ি। সেখানকার ৫০০ পরিবারের মধ্যে ত্রান বিতরণ করেছেন এই চিত্রনায়িকা।

করোনা ঠেকাতে সব ধরণের জনসমাগম থেকে বিরত থাকতে বলা হয়েছে। সাধরিণত খাদ্যসামগ্রী দিতে গেলে জনসমাগম হয়। কিন্তু বর্ষা জানিয়েছেন সামাজিক দূরত্ব বজায় রেখে খুব সুন্দরভাবে কাজটি সম্পন্ন করা হয়েছে। এতে সাহায্য করেছে শাহজাদপুর থানা পুলিশ।

অন্যদিকে দেশের আরেক জনপ্রিয় নায়িকা ববি। তিনিও দাড়িয়েছেন নিম্নবিত্ত মানুষদের পাশে। রাজধানীর বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ দিয়েছেন চিত্রনায়িকা ববি। সাহায্য করেছেন নিজ গ্রাম জামালপুরের মানুষদেরও।

৫ এপ্রিল ছিল চিত্রনায়িকা ববির বাবার প্রথম মৃত্যুবার্ষিকী। লকডাউনের কারণে দাদার বাড়ি জামালপুর যেতে পারেননি তিনি। তাই বাবার মৃত্যুবার্ষিকীতে জামালপুরে স্থানীয় কিছু নিম্নবিত্ত মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছেন তিনি।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি