নির্বাচনের প্রচারনায় ব্যস্ত গাজীপুর-২

৭৬

গাজীপুর ২ আসনে এবারো ক্ষমতা ধরে রাখতে ব্যস্ত আওয়ামী লীগ। নির্বাচনী প্রচারনায় গাজীপুরের এ আসনে ঐক্যবদ্ধভাবে প্রস্তুতি নিচ্ছেন দলটির স্থানীয় নেতারা। প্রস্তুতিতে পিছিয়ে নেই অন্যান্য দলও।

গাজীপুর-২, এ আসনে বর্তমান সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল। তিনি এ আসনের প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাষ্টারের পুত্র। গাজীপুরে যেসকল উন্নয়ন হয়েছে তা অব্যহত রাখতে আবারও আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় সমর্থন চান তিনি । অন্য দিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজমত উল্লাহ খানকেও এমপি হিসেবে দেখতে চান অনেকে।

এদিকে গাজীপুরে বিএনপি চায় হারানো আসন ফিরে পেতে। এ আসন আওয়ামীলীগ তাদের দূর্গ মনে করলেও ২০১৩ সালে সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সেই দুর্গ ভেঙ্গে তছনছ করে দিয়েছিল বিএনপি।
এরই মধ্যে জাতীয় পার্টি এ আসনের নির্বাচনে অংশ নিতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করেছেন। বিভিন্ন স্থানে প্রচারণায় অংশ নিচ্ছেন তারা।

তবে ভোটাররা জানালেন হিসেব নিকেশ করেই এবার যোগ্য প্রার্থীকে জয়ি করবেন তারা।

সিটি করপোরেশনের ১৯ থেকে ৩৮ নম্বর ওয়ার্ড এবং ৪৩ থেকে ৫৭ নম্বর ওয়ার্ড, গাজীপুর ক্যান্টনমেন্ট এলাকা ও টঙ্গী মিলে গাজীপুর-২ আসন। আর এ আসনে এবার ভোটার সংখ্যা ৮ লাখ ৮৬ হাজার ১৪ জন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like